আজ [bangla_day], [english_date] ইংরেজী, [bangla_date] বাংলা, [hijri_date] হিজরী | www.pekuanews.com | A 24 Hours National News Portal

ENGLISH

ক্যান্সারের সঙ্গে লড়াই করে সুস্থ হচ্ছেন ঋষি কাপুর

মারণ রোগ ক্যন্সারের বিরুদ্ধে লড়াই করে ধীরে ধীরে সুস্থ হচ্ছেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুর। ২০১৮ সালের মাঝামাঝি সময়ে ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্রে যান তিনি। বর্তমানে সেখানেই অবস্থান করছেন।

সম্প্রতি ঋষি কাপুর নিজের শারীরিক অবস্থা প্রসঙ্গে জানান, চিকিৎসা চলছে, আশা করছি খুব শিগগিরই সুস্থ হয়ে উঠব। সৃষ্টিকর্তার ইচ্ছে আমি আবার ফিরে আসব। চিকিৎসার প্রক্রিয়া দীর্ঘ এবং ক্লান্তিকর, যার জন্য অনেক ধৈর্য প্রয়োজন।

গত ২৯ সেপ্টেম্বরে যুক্তরাষ্ট্রে যান ঋষি কাপুর। এরপর থেকেই শুরু হয় জোর গুঞ্জন। কী হয়েছে বলিউড অভিনেতার, তা নিয়ে জোর গুঞ্জন শুরু হয়। নিউইয়র্কে এপার্টমেন্ট ভাড়া নিয়ে রয়েছেন ঋষি কাপুর, নিতু কাপুর এবং রণধীর কাপুর। ঋষির চিকিৎসা শেষ না হওয়া পর্যন্ত কাপুর পরিবার ইউইয়র্কেই থাকবে বলে জানা যাচ্ছে। যদিও রণবীর কাপুর বা নিতু কাপুর এ বিষয়ে কোনও মন্তব্য করেননি। তবে ঋষি কাপুর ফেরা না পর্যন্ত তার পরবর্তী সিনেমার শুটিংও বন্ধ করে রাখা হয়েছে বলে জানা যাচ্ছে।

223 total views, 1 views today

Translate »