আজ [bangla_day], [english_date] ইংরেজী, [bangla_date] বাংলা, [hijri_date] হিজরী | www.pekuanews.com | A 24 Hours National News Portal

ENGLISH

ছবি ইউটিউবে আসার অপেক্ষা শেষ হোক

আমার প্রত্যাশা ছোট্ট। আমাদের দেশের দর্শক হলমুখী হোন। কবে নতুন ছবি আসবে, তার জন্য সবাই অধীর হয়ে অপেক্ষা করুন। ছবি এলে দল বেঁধে সিনেমা হলে যান। ছবি কবে ইউটিউবে আসবে, সেই অপেক্ষা শেষ হোক।

এখন অনেক ভালো ভালো ছবি হচ্ছে। সামনে আরও হবে। আরও অনেক প্রযোজক আসবেন, যাঁরা সিনেমায় অনেক টাকা বিনিয়োগ করবেন। তাতে ভালো ছবি বানানো সহজ হবে, দর্শকেরা ভালো সিনেমা দেখতে পাবেন। এই অঙ্গনের সবার কাছে আমার প্রত্যাশা, আগামী ২০ বছর পর আমি যদি না–ও থাকি, কেউ যদি আমাকে সিনেমায় না–ও নেন, তবু যেন এ দেশে ভালো সিনেমা হয়।

সবাই নিজেকে অনেক উঁচুতে দেখতে চায়। সেরা হতে চায়। আমিও চাই, আমাকে সবাই একনামে চিনুন, আমার সিনেমা দেখতে ছুটে যান হলে। তার জন্য আমাকে ভালো ভালো ছবিতে অভিনয় করতে হবে। ভালো ছবি না করলে দর্শক আমাকে নেবেন না। সুতরাং ভালো ছবির জন্য ভালো গল্প, ভালো পরিচালক, ভালো প্রযোজকের সম্মিলন ঘটুক। আমি ছোটবেলা থেকেই নাচ, গান, অভিনয় করছি। একদিন নায়িকা হব, তার জন্য এসব শিখিনি। শিখেছিলাম বলেই আজ সেগুলো কাজে লাগছে। আমার মনে হয়, ছেলেমেয়েদের পড়ালেখার পাশাপাশি সৃজনশীল নানা কর্মকাণ্ডের সঙ্গে থাকা উচিত।

558 total views, 1 views today

Translate »