আজ [bangla_day], [english_date] ইংরেজী, [bangla_date] বাংলা, [hijri_date] হিজরী | www.pekuanews.com | A 24 Hours National News Portal

ENGLISH

নায়িকা ছাড়াই টিজারে সালমানের চমক

বলিউড সুপাস্টার সালমান খানের নতুন ছবি মানেই বিশেষ কোন চমক। এবার আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ সিনেমা নিয়ে আসছে তিনি। সম্প্রতি এই সিনেমার প্রথম টিজার প্রকাশ হয়েছে। প্রথম টিজারেই চমক দেখিয়েছেন সালমান খান। টিজারের শুরুতেই দেখা যাচ্ছে একটা ট্রেনকে ঘিরে সাদা রঙের কাপর পড়া হাজার হাজার মানুষের ভিড়।

আরও দেখা যাচ্ছে জ্বলন্ত রিং এর ভেতর বাইক নিয়ে ঝাঁপিয়ে পড়ছেন সালমান। এছাড়া সাল্লু ভাইয়ে চমকে দেওয়ার মতো একাধিক অ্যাকশন দৃশ্য।

‘ভারত’ সিনেমায় গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন নায়িকা ক্যাটরিনা কাইফ। সালমান-ক্যাটরিনার অফস্ক্রিন কেমিস্ট্রি ফের দেখা যাবে অনস্ক্রিনে। এ ছবির শুটিংয়ে খান পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গেও সময় কাটিয়েছিলেন ক্যাটরিনা। সে সব ছবি শেয়ারও করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। তবে প্রথম টিজারে সেই কেমিস্ট্রির ঝলক নেই। নায়িকা ছাড়াই টিজারে চমক দেখিছেন সাল্লু ভাই।

সালমান খান জানান, ‘ভারত’ সিনেমাটি ঐতিহাসিক প্রেক্ষাপটে তৈরি হচ্ছে। যেখানে তিনি নিজে অভিনয় করেছেন নাম ভূমিকায়। টিজারে নিজের চরিত্রের নামের ব্যাখ্যা দিয়ে সালমান খান বলেন, ‘একজন মানুষ এবং এক জাতির জার্নি একসঙ্গে থাকছে এই ছবিতে।’

সালমান-ক্যাটরিনা ছাড়াও দিশা পাটানি এবং তাব্বু এখানে অভিনয় করেছেন বিশেষ চরিত্রে। এ ছবির মাধ্যমেই বলিউডে কামব্যাক করার কথা ছিল প্রিয়াঙ্কা চোপড়ার। কিন্তু ব্যক্তিগত কারণে ব্যস্ত থাকার জন্য এই ছবির অফার ফিরিয়ে দেন পিগি চপস। সব কিছু ঠিক থাকলে চলতি বছরের ঈদে মুক্তি পাবে এই ছবি।

242 total views, 1 views today

Translate »