আজ [bangla_day], [english_date] ইংরেজী, [bangla_date] বাংলা, [hijri_date] হিজরী | www.pekuanews.com | A 24 Hours National News Portal

ENGLISH

পেকুয়ায় আগুন দিয়ে বসতবাড়ি পুড়িয়ে দেওয়ার অভিযোগ

পেকুয়া প্রতিনিধি
কক্সবাজারের পেকুয়ায় আলী আকবর নামের এক ব্যক্তির বসতঘর আগুনে পড়ে গেছে। ঘরটিতে দূর্বৃত্তরা আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে বলে ভুক্তভোগী আলী আকবর জানান। তিনি একই এলাকার মৃত নজু মিয়ার পুত্র।  এতে ৫০ হাজার টাকার ক্ষয় ক্ষতি হয়েছে।
বুধবার (২ মে) দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার শিলখালী ইউনিয়নের কাছারীমোড়া এলাকায় এ ঘটনা ঘটে।
আলী আকবর বলেন, আমার নির্মাণকৃত ঘরের জায়গাটি পৈত্রিক সূত্রে খতিয়ানী মালিক আমি। এই জায়গা নিয়ে বিজ্ঞ আদালতে অামার পক্ষে নিষেধাঙ্ঘা আছে। তৎ মধ্যে অন্য দাগের মালিক ফজল আহমত গং আমার উত্ত জামিটি তার দাগের বলে দীর্ঘদিন ধরে দখলের চেষ্টা করে আসছিল।  আমাকে বিভিন্ন ভাবে প্রাণ নাশের হুমকি দিয়ে আসছিল। সর্বশেষ গতকাল দিবাগত রাত দেড়টার দিকে বারবাকিয়ার নাজির পাড়া এলাকার মোঃ ইলিয়াসের নেতৃত্বে ফজল আহমদ, শহিদুল ইসলাম, ইসমাঈল, নেছার ও কাচারী মোরা এলাকার গিয়াস উদ্দিনসহ ৮/১০ জন সন্ত্রাসী আমার অনুপস্থিতিতে বসতঘর আগুন লাগিয়ে দেয়। তখন ঘরের ভিতরে থাকা আমার মা ও দুই সন্তানের চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। এতে আমার ঘরের অর্ধেক অংশ ও ধান, চাউল, কাপড় চোপড়সহ প্রয়োজনীয় জিনিস পত্র পুড়ে যায়। এই নির্যাতন থেকে মুক্তি পেতে আমি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।
এব্যাপারে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন ভূঁইয়া বলেন, ভুক্তভোগীদের পক্ষে লিখিত অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

268 total views, 1 views today

Translate »