আজ [bangla_day], [english_date] ইংরেজী, [bangla_date] বাংলা, [hijri_date] হিজরী | www.pekuanews.com | A 24 Hours National News Portal

ENGLISH

প্রিয়াঙ্কাকে কী খাওয়ালেন নিক, দেখুন ভিডিওতে

সম্প্রতি বিশ্বে যে যুগলকে নিয়ে সবচেয়ে বেশি আলোচনা, তারা হলেন বলিউড-হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক-অভিনেতা নিক জোনাস। সেই প্রেমের গুঞ্জন থেকে শুরু। বিয়ের প্রায় দুমাস হতে চললেও প্রায় প্রতিদিনই খবরের শিরোনাম তারা। যা-ই করুন, যেখানেই যান, ছোট্ট কিছুর জন্যও আলোচনার কেন্দ্রে নিকইয়াঙ্কা।

কয়েক মাস প্রেমের পর গত ১ ও ২ ডিসেম্বর নিক জোনাসকে বিয়ে করেন ‘কোয়ান্টিকো’ অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ভারতের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে হয় তাদের রাজকীয় বিয়ের আয়োজন। বিবাহপূর্ব অনুষ্ঠানগুলোও ছিল অভিজাত।

বিয়ের পর থেকে নিকইয়াঙ্কা এক দেশ থেকে অন্য দেশ ঘুরে বেড়াচ্ছেন। সঙ্গে ছিলেন তাঁদের পরিবারের সদস্যরা। সম্প্রতি ডেনিস মিলার জোনাস পরিচালিত ‘নেলিস সাউদার্ন কিচেন’ নামের রেস্তোরাঁয় দেখা যায় এ যুগলকে।

বেশ কয়েকটি ভিডিও হাত ঘুরছে সামাজিক যোগাযোগের বিভিন্ন মাধ্যমে। ফ্যান ক্লাবের শেয়ার করা একটি ভিডিওতে দেখা যাচ্ছে, নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া একে অপরকে কেক খাওয়াচ্ছেন।

নিকইয়াঙ্কার কেক খাওয়ার দৃশ্য এখন অনলাইনে ভাইরাল।

ওই আয়োজনে প্রিয়াঙ্কা পরেছিলেন কাঁধখোলা সাদা পোশাক আর নিক ছিলেন ক্যাজুয়াল পোশাকে। রেস্তোরাঁয় উপস্থিত ছিলেন জোনাস পরিবারের সব সদস্য। ছিলেন প্রিয়াঙ্কার হবু ননদ ‘গেমস অব থ্রোনস’ তারকা সোফি টার্নারও।

রাজকীয় বিয়ে ও বিবাহোত্তর অভ্যর্থনার পর পরিবারের সদস্যদের নিয়ে লন্ডনে বড়দিন উদযাপন করেন প্রিয়াঙ্কা-নিক। এর পর বরফের দেশ সুইজারল্যান্ডে উদযাপন করেন ইংরেজি নববর্ষ। সেখান থেকে উড়াল দেন ক্যারিবীয় দ্বীপে। বেশ কিছুদিনের মধুচন্দ্রিমা শেষে ঘরে ফেরেন নববিবাহিত দম্পতি।

আর কিছুদিন পরই মুক্তি পেতে চলেছে প্রিয়াঙ্কার হলিউডি ছবি ‘ইজ ইট নট রোমান্টিক’। এর প্রধান চরিত্রে রয়েছেন রেবেল উইলসন। এ ছাড়া রয়েছেন লিয়াম হেমসওর্থ ও অ্যাডাম ডিভাইন। ১৪ ফেব্রুয়ারি ছবিটি মুক্তি পাবে।

এ ছাড়া শিগগিরই সোনালি বোস পরিচালিত ‘দ্য স্কাই ইজ পিংক’-এর শুটিংয়ে ফিরবেন প্রিয়াঙ্কা চোপড়া। এই ছবিটি অল্প বয়সে জটিল রোগে ভোগা আয়শা চৌধুরীকে নিয়ে নির্মিত, জীবনের শেষ দিনগুলোতে যিনি প্রেরণাদায়ী বক্তা হিসেবে কাজ করেছেন। এতে আরো রয়েছেন ‘সিক্রেট সুপারস্টার’ অভিনেত্রী জাইরা ওয়াসিম এবং নির্মাতা-অভিনেতা ফারহান আখতার। চলতি বছরেই এ ছবি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

220 total views, 1 views today

Translate »