আজ [bangla_day], [english_date] ইংরেজী, [bangla_date] বাংলা, [hijri_date] হিজরী | www.pekuanews.com | A 24 Hours National News Portal

ENGLISH

মানববন্ধন সফল করতে দেশবাসীর প্রতি ঐক্যফ্রন্টের আহ্বান

আগামী ৬ ফেব্রুয়ারি কালো ব্যাজ ধারণ করে মানববন্ধন সফল করতে দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট।

সোমবার দুপুরে ঐক্যফ্রন্টের কেন্দ্রীয় কার্যালয়ে মহানগর নেতাদের সমন্বয় সভা শেষে সংবাদ সম্মেলন করে এ আহ্বান জানানো হয়। এতে বক্তব্য দেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম।

তিনি বলেন, ভোট ডাকাতির প্রতিবাদে আগামী ৬ ফেব্রুয়ারি বিকেল ৩টা থেকে ৪টা পর্যন্ত জাতীয় প্রেস ক্লাবের সামনে কালো ব্যাজ ধারণ করে মানববন্ধন হবে। ২৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে গণশুনানি, কীভাবে কোথায় হবে সেটা পরবর্তীতে জানিয়ে দেয়া হবে। আমরা ৬ তারিখের কর্মসূচি সফল করতে সভা করেছি।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অনিয়ম হয়েছে অভিযোগ করে অনতিবিলম্বে পুনরায় নির্বাচন দাবি করেন তিনি। সালাম আরও অভিযোগ করেন, ঐক্যফ্রন্টের নির্বাচিতদের শপথ নেয়াসহ বিভিন্নভাবে প্রলুব্ধ করে উৎকণ্ঠার মধ্যে বিভেদ তৈরির চেষ্টা করছে সরকার। ঐক্যফ্রন্টের মধ্যে কোনো বিভেদ নেই। ঐক্যফ্রন্ট ঐক্যবদ্ধ আছে।

সংবাদ সম্মেলনে গণফোরামের নেতা জগলুল হায়দার আফ্রিক, মোস্তাক আহমেদ, রফিকুল ইসলাম পথিক, বিএনপি নেতা নবী উল্লাহ নবী, কাজী আবুল বাশার, বিকল্পধারার অ্যাডভোকেট শাহ আহমেদ বাদল, এল কে চৌধুরী, নাগরিক ঐক্যের মমিনুল ইসলাম, ঐক্য প্রক্রিয়ার মোহাম্মদ নূরুল হুদা মিলু চৌধুরী, রাজু আহমেদ খান, গণদলের এটিএম গোলাম মাওলা চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ৩১ জানুয়ারি জাতীয় ঐক্যফ্রন্টের মুখপাত্র বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কালো ব্যাজ ধারণ করে মানববন্ধনের ওই কর্মসূচি ঘোষণা করেছিলেন।

247 total views, 1 views today

Translate »