আজ [bangla_day], [english_date] ইংরেজী, [bangla_date] বাংলা, [hijri_date] হিজরী | www.pekuanews.com | A 24 Hours National News Portal

ENGLISH

সেই ঢাকাই এখন বাদ পড়ার শঙ্কায়!

কী শুরুটাই না করেছিল ঢাকা ডায়নামাইটস! ঢাকায় প্রথম পর্বে কেউ তাদের হারাতে পারেনি। টানা চার ম্যাচে জিতে ৮ পয়েন্ট নিয়ে সিলেট যায় সাকিব আল হাসানের দল। সেখানে গিয়েই প্রথম ধাক্কাটা খায় রাজশাহী কিংসের কাছে। এরপর সিলেটের বিপক্ষে জিতলেও চিটাগং, কুমিল্লা এবং রংপুরের বিপক্ষে টানা তিন ম্যাচে হারে। আর বুধবার চিটাগংয়ের বিপক্ষে আবারো হার। শেষ পাঁচ ম্যাচ থেকে মাত্র ২ পয়েন্ট সংগ্রহ করে ঢাকার সুপার ফোরের স্বপ্নই এখন ধূসর।

প্লে-অফের তিন দল এরিমধ্যে নিশ্চিত হয়ে গেছে। কুমিল্লা ভিক্টোরিয়ন্স এবং রংপুর রাইডার্সের পর বুধবার ঢাকার বিপক্ষে জয় তুলে নিয়ে সুপার ফোরে জায়গা নিশ্চিত করেছে মুশফিক বাহিনী।

খুলনা টাইটান্স আগেই বাদ পড়ে যাওয়ায় বাকি একটি আসনের জন্য ঢাকাকে লড়াই করতে হবে রাজশাহী কিংস এবং সিলেট সিক্সার্সের সঙ্গে। অবশ্যে এক্ষেত্রে বেশ সুবিধাজনক অবস্থানেই আছে ঢাকা। সিলেটের সমান ম্যাচ খেলে ২ পয়েন্টে এগিয়ে তারা। আর রাজশাহীর সমান পয়েন্ট হলেও মেহেদী মিরাজদের চেয়ে এক ম্যাচ কম খেলেছে ঢাকা। রান রেটেও সুবিধাজনক অবস্থানে আছে ডায়নামাইটসরা।

নিজেদের বাকি দুই ম্যাচের একটিতে তলানিতে থাকা খুলনা টাইটান্সকে পাচ্ছে সাকিবরা। তবে অপর ম্যাচে শক্তিশালী কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে মোকাবেলা করতে হবে তাদের।

198 total views, 1 views today

Translate »